• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

খুলনায় ১৪ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: মে ১৮, ২০২৩, ০৯:৪৭ পিএম
খুলনায় ১৪ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনের বাছাইয়ে ১৪ জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এরমধ্যে সাধারণ কাউন্সিলর পদে ১২ জনের এবং সংরক্ষিত (নারী) কাউন্সিলর পদে দুইজনের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার সম্মেলন কক্ষে বাছাইকালে তাদের মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দীন।

এর আগে ৭ জন মেয়র প্রার্থীর মধ্যে চারজনের মনোয়নপত্র বাতিল করা হয়। সবমিলিয়ে বাছাইয়ে ১৮ জনের মনোয়নপত্র বাতিল হয়েছে। ফলে মেয়র ও কাউন্সিলর পদে মোট ১৭৭ জনের মনোয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়েছে।

মনোনয়নপত্র বাতিল হওয়া সংরক্ষিত আসনের দুই কাউন্সিলর প্রার্থী হলেন, সংরক্ষিত ৫ নম্বর ওয়ার্ডে একজন ও সংরক্ষিত ১০ নম্বর ওয়ার্ডের একজন।

এছাড়া সাধারণ কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ১২ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এরমধ্যে ১ নম্বর ওয়ার্ডে একজন, ৯ নম্বর ওয়ার্ডে একজন, ১১ নম্বর ওয়ার্ডে একজন, ১৪ নম্বর ওয়ার্ডে একজন, ১৬ নম্বর ওয়ার্ডে ৩ জন, ১৭ নম্বর ওয়ার্ডে একজন, ১৮ নম্বর ওয়ার্ডে একজন, ২২ নম্বর ওয়ার্ডে একজন, ২৩ নম্বর ওয়ার্ডে একজন, ২৪ নম্বর ওয়ার্ডে একজনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

Link copied!