• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

প্রেমিকের পুরুষাঙ্গ কর্তনের অভিযোগে প্রেমিকা গ্রেপ্তার


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২২, ০২:১৯ পিএম
প্রেমিকের পুরুষাঙ্গ কর্তনের অভিযোগে প্রেমিকা গ্রেপ্তার

নাটোরের বড়াইগ্রামে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ মুন্নি বেগম (২৪) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে উপজেলার জলশুকা গ্রামে এ ঘটনা ঘটে। রাতেই ভুক্তভোগীর বাবা বিরাজ উদ্দিন বাদী হয়ে ওই নারীকে আসামি করে বড়াইগ্রাম থানায় মামলা করেন।

প্রেমিকের নাম জহুরুল ইসলাম (৪০)। তাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেপ্তার মুন্নি বেগম উপজেলার উপলশহর গ্রামের আব্দুল গফুরের স্ত্রী।

মামলা সূত্রে জানা যায়, মুন্নি বেগম ও জহুরুল ইসলাম প্রতিবেশী। সোমবার রাতে জহুরুল ইসলামকে মুন্নি তার বাবার বাড়ি উপজেলার জালশুকা গ্রামে মোবাইল ফোনে ডেকে নিয়ে যান। সেখানে কৌশলে ধারালো অস্ত্র দিয়ে জহুরুলের পুরুষাঙ্গ কেটে দেন।

এদিকে অভিযুক্ত মুন্নি বেগমের মা গুলজান বেওয়া বলেন, “জহুরুল ইসলাম একজন মাদকাসক্ত। আমার মেয়েকে সে বিভিন্নভাবে বিরক্ত করত। আমার মেয়েকে ব্ল্যাকমেল করে কিছুদিন আগেও পাঁচ হাজার টাকা নিয়েছে। বিরক্ত হয়ে কিছুদিন হলো আমার মেয়ে স্বামীর বাড়ি থেকে আমার বাড়িতে থাকতে শুরু করে। সোমবার রাতে আমার মেয়ে কুপ্রস্তাবে রাজি না হলে জহুরুল ধারালো ছুরি দিয়ে হত্যা করতে চাইলে ধস্তাধস্তিতে তার পুরুষাঙ্গ কেটে যায়।”

বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, “জহুরুল ইসলামের বাবা বাদী হয়ে মামলা করেছেন। মুন্নি বেগমকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।”

Link copied!