• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

স্কুলশিক্ষার্থীকে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগে মামলা


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২, ০৩:৩২ পিএম
স্কুলশিক্ষার্থীকে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগে মামলা

নাটোরের বড়াইগ্রামে করোনার টিকা নিয়ে বাড়ি ফেরার পথে ফয়সাল বিশ্বাস (১৪) নামের এক স্কুলশিক্ষার্থীকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১২ জানুয়ারি) সাতজনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই শিক্ষার্থীর বাবা।

ফয়সাল উপজেলার গোপালপুর গ্রামের জহুরুল হক পলাশের ছেলে এবং গোপালপুর উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। সে বর্তমানে বড়াইগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন। 

মামলায় অভিযুক্তরা হলেন উপজেলার গড়মাটি গ্রামের মিজানুর রহমান মিনহাজ্ব (৫০), সাদ্দাম হোসেন (৩০), মহারাজ আলী (২৪), শুভ (২৭), শান্ত (২৪), শামস (১৬) ও স্বাধীন (১৬)।

থানা সূত্রে জানা যায়, ফয়সাল মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে বড়াইগ্রাম হাসপাতাল থেকে করোনার টিকা নিয়ে স্কুলের রিজার্ভ বাসে বাড়ি ফিরছিল। বাসটি গড়মাটি এলাকায় পৌঁছালে অভিযুক্তরা বাস থামিয়ে ফয়সালকে টেনে নামিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় বাধা দিতে এগিয়ে গেলে তার বন্ধুদেরও মারপিট করে তারা। পরে খবর পেয়ে প্রধান শিক্ষক শামসুর রহমান শাহীনসহ অন্যরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, “ফয়সালের বাবা জহুরুল হক বাদী হয়ে সাতজনের নামে একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

Link copied!