• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

জামিনে মুক্ত হয়েই খুন হলেন যুবক


সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২, ১০:০৪ এএম
জামিনে মুক্ত হয়েই খুন হলেন যুবক

প্রতিপক্ষের করা মামলায় আদালত থেকে জামিনে বের হওয়ার পর প্রকাশ্যে খুন হয়েছেন জুলহাস (৩৫) নামের এক যুবক। 

বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। 

এদিকে খুনের ঘটনায় জড়িত মুজিবুর রহমান (৭০) নামের একজনকে পুলিশ আটক করেছে বলে জানা গেছে। 

নিহত জুলহাস জয়মন্টপ ইউনিয়নের ফকির পাড়া গ্রামের মৃত মো. নওয়াব আলীর ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১৬ ডিসেম্বর জুলহাস ও বেপারী পাড়া গ্রামের মজিবুরের ছেলে দুলালের পরিবারের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ওই দিন বিকেলে জুলহাসের পরিবারের লোকজন জয়মন্টপ উচ্চবিদ্যালয়ের গেটের সামনে দুলালকে মারধর করে। এতে দুলালের বাবা মজিবুর বাদী হয়ে জুলহাসসহ ৯ জনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় জুলহাস বুধবার (১২ জানুয়ারি) জামিনে এসে সন্ধ্যায় জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে চা খেতে গেলে দুলালের নেতৃত্বে ৮-১০ জন তাকে কুপিয়ে আহত করে। পরে আহত জুলহাসকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের দাবি, খুনিরা পরিকল্পিতভাবে জুলহাসকে কুপিয়ে হত্যা করে। এ সময় জুলহাসের সঙ্গে থাকা বাটি গ্রামের মো. শহিদুল ইসলাম খোকনকেও পিটিয়ে মারাত্মক আহত করা হয়। এরপর তারা ভাকুম ব্যাঙ্গা মার্কেটে জুলহাসের আত্মীয় আলমগীরের ওপর হামলা চালিয়ে তাকেও আহত করে। 

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, “ঘটনার সঙ্গে জড়িত মজিবুর নামে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।”

Link copied!