• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

মদের দাবিতে খ্রিষ্টান বাড়িতে হামলা, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২১, ০২:৪৫ পিএম
মদের দাবিতে খ্রিষ্টান বাড়িতে হামলা, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নাটোরের বড়াইগ্রামে মদের দাবিতে বড়দিনে খ্রিষ্টান বাড়িতে ভাঙচুরের অভিযোগে ছাত্রলীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৬ ডিসেম্বর) রাতে জোনাইল ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলামকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশৈ। তিনি উপজেলার দীঘইর গ্রামের একাব্বরের সন্তান।

এর আগে শনিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার জোনাইল ইউনিয়নের চামটা ছিটগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী প্রশান্ত রোজারিও বলেন, “শনিবার বড়দিন উপলক্ষে সারা দিন ধর্মীয় কীর্তন চলছিল। সন্ধ্যার দিকে আশরাফুল ইসলাম দুইজনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে ছিস গাড়িতে গ্রামে আসেন। তারা পাঁচ হাজার টাকা চাঁদা ও মদ দাবি করে। এগুলো দিতে না চাইলে গালিগালাজ করে। একপর্যায়ে লাঠি নিয়ে আমার বসতঘরের টিনের বেড়া, রান্নাঘরসহ প্রতিবেশী ডব্লিউ রোজারিও বাড়িঘর এবং ইলিয়াস পালমারের বাড়িতে হামলা করে তোরণ ভাঙচুর করে। আমি বাধা দিলে আমাকে মারপিট করে।”

উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার বলেন, “ইতিমধ্যেই ঘটনার সত্যতা পাওয়ায় আশরাফুল ইসলামকে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কারের সুপারিশ করে জেলা কমিটির কাছে চিঠি পাঠানো হয়েছে, এ বিষয়ে জেলা ছাত্রলীগ সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে।”

বড়াইগ্রাম থানার পরিদর্শক নজরুল ইসলাম বলেন, “ঘটনা জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং আশরাফুল ইসলাম নামে একজন গ্রেপ্তার করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!