• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

ভাতিজার বাটামের আঘাতে চাচার মৃত্যু


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩, ০৪:৪৮ পিএম
ভাতিজার বাটামের আঘাতে চাচার মৃত্যু

সিরাজগঞ্জের বেলকুচিতে ভাতিজা মনিরুল ইসলামের বাটামের আঘাতে চাচা সাইফুল ইসলাম (৫০) নিহত হয়েছেন।

বুধবার (২৬ এপ্রিল) সকালে ঢাকা মেডিকেলে সাইফুল ইসলাম মারা যান।

এর আগে, মঙ্গলবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় বেলকুচি উপজেলার সালদাইড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম একই গ্রামের তাজেল প্রামানিকের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গোবর শুকানোকে কেন্দ্র করে চাচা-ভাতিজার মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে মঙ্গলবার সন্ধ্যার দিকে নিহত সাইফুলের স্ত্রী জোসনা খাতুনকে বেধরক মারপিট করে মনিরুল ও তার পরিবারের লোকজন। পরে সাইফুলকে ভাতিজা মনিরুলের নেতৃত্বে তার মামা জয়ান, ছেলে আনিসুর, বোন জামাই আল আমিন মিলে বাড়িতে এসে বাটাম দিয়ে মেরে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। পরে মুমূর্ষু অবস্থায় সাইফুলকে বেলকুচি সদর হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। বুধবার সকালে ঢাকা মেডিকেলে সাইফুল মারা যান।

নিহততের স্ত্রী জোসনা বেগম বলেন, “টাকা ও গোবর শুকানোকে কেন্দ্র করে আমার স্বামীকে হত্যা করেছে মনিরুল ও তার স্বজনেরা। তাদের বিচার ও ফাঁসি দাবি করছি। এদিকে এ ঘটনার পর থেকে মনিরুলের পরিবারের লোকজন বাড়িতে তালা দিয়ে পালিয়েছেন।”  

এ বিষয়ে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, “বিষয়টি আমরা জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।” 

Link copied!