• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

‘চোখের সামনে আমার স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেল’


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩, ০৯:৫২ পিএম
‘চোখের সামনে আমার স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেল’

টাঙ্গাইলের ভূঞাপুরে সিএনজিচালিত একটি অটোরিকশায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অটোরিকশায় থাকা যাত্রী ও চালক সাইফুল মিয়া অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন।

রোববার (৮ অক্টোবর) বিকেলে ভূঞাপুর-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের ভূঞাপুর পৌর শহরের ডলি-কলি স্টোরের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

অটোরিকশার চালক সাইফুল মিয়ার বাড়ি জেলার গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের শাখারিয়া গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ডলি-কলি স্টোরের সামনে ওই অটোরিকশায় একজন যাত্রী ওঠেন। কিছুক্ষণ পরই অটোরিকশায় আগুন ধরে যায়। পরে যাত্রী ও চালক দ্রুত নেমে গেলে মুহূর্তেই পুরো সিএনজি আগুনে পুড়ে যায়।

চালক সাইফুল মিয়া বলেন, “বিকেল ৩টার দিকে এলেঙ্গা থেকে গ্যাস নিয়ে নলিন যাওয়ার উদ্দেশে রওনা হই। ভূঞাপুর পৌর শহরের ডলি-কলি স্টোরের সামনে থেকে একজন যাত্রী ওঠানোর পর আবার চালানো শুরু করলে পাথচারীরা আগুন লেগেছে বলে চিৎকার করতে থাকে। তাৎক্ষণিক যাত্রীসহ আমি নেমে পড়ি। তখন মুহূর্তের মধ্যে পুরো অটোরিকশায় আগুন ছড়িয়ে পড়ে। এরপর লোকজন দ্রুত আগুন নেভানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়। তারা এসে সকলের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও অটোরিকশার অনেক ক্ষতি হয়েছে।”

সাইফুল আরও বলেন, “দুই বছর আগে কিস্তি করে অটোরিকশাটি কিনেছিলাম। এটার উপার্জন দিয়েই অভাব-অনটনে তিন সন্তানসহ ৬ সদস্যের পরিবার চলত। চোখের সামনে আমার স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেল। এখন প্রায় দেড় লাখ টাকার কাজ করাতে হবে। এমন অবস্থায় কিস্তি ও পরিবার নিয়ে কী করব বুঝতেছি না।”

এ ব্যাপারে ভূঞাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র ফায়ার ফাইটার আনিছুর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ধারণা করা হচ্ছে গ্যাস লিকেজ হয়ে আগুনের সূত্রপাত। 

Link copied!