• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আত্মহত্যার হুমকি, প্রেমিক লাপাত্তা


ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৩, ২০২৩, ০৯:২৪ এএম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আত্মহত্যার হুমকি, প্রেমিক লাপাত্তা

প্রতিশ্রুতি দিয়ে গভীর সম্পর্ক গড়ে বিয়ে না করায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন প্রেমিকা। দ্রুত সময়ে বিয়ে না দেওয়া হলে আত্মহত্যা করবেন বলেও হুমকি দিচ্ছেন প্রেমিকা। তার এমন অনড় অবস্থানের কারণে বাড়ি থেকে লাপাত্তা প্রেমিক ও তার পরিবার।

ভালুকা উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ধামশুর গ্রামে এ ঘটনা ঘটে। গত তিন দিন ধরে অনশনরত অবস্থায় প্রেমিকার বাড়িতে অবস্থান করছেন গার্মেন্টসকর্মী প্রেমিকা।

অভিযুক্ত প্রেমিকের নাম তানভীর। তিনি ধামশুর গ্রামের আকতার মিয়ার মাদ্রাসা পড়ুয়া ছেলে।

প্রেমিকার অভিযোগ করে জানান, তিনি গাজীপুরে একটি গার্মেন্টসে কাজ করেন। ফেইসবুক মেসেঞ্জারে তাদের পরিচয়। গত তিন বছর ধরে তানভীরের সঙ্গে তাদের প্রেমের সম্পর্ক।

অনশনরত প্রেমিকা বলেন, “তানভীর আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চাওয়ায় আমি বাধা দেই। কিন্তু সে জোড়ালোভাবে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। গভীর সম্পর্কের পর তানভীরকে বিয়ের কথা বলায় সে তার পরিবারের কথা জানায়। তার পরিবার রাজি না হওয়ায় আমাকে সে নিজেই তার বাড়িতে আসতে বলে। আমি গত তিন দিন ধরে তার বাড়িতে অবস্থান করছি। এখন প্রতিশ্রুতি মতো আমাদের বিয়ে না হলে আমি আত্মহত্যা করব।”

এ বিষয়ে অভিযুক্ত প্রেমিক তানভীরের বাবা আকতার মিয়া বলেন, “আমার ছেলে বাড়ি থেকে পালিয়েছে।”

বিষয়টি নিয়ে জানতে চাইলে ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, “আমরা এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!