• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

কিশোরীর গোসলের ভিডিও ধারণ করে চাঁদা দাবি, যুবক গ্রেপ্তার


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৪, ০১:৪৪ পিএম
কিশোরীর গোসলের ভিডিও ধারণ করে চাঁদা দাবি, যুবক গ্রেপ্তার
গ্রেপ্তার অহিদ মোড়ল। ছবি : সংগৃহীত

বাগেরহাটের ফকিরহাটে ১৩ বছরের এক কিশোরীর গোসলের দৃশ্য গোপনে ভিডিও করে চাঁদা দাবির অভিযোগে অহিদ মোড়ল (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শুক্রবার (১৯ জানুয়ারি) সকালে ওই কিশোরীর বাবা অহিদ মোড়লসহ অজ্ঞাতনামা আরও একজনের বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে মামলা করেন।

ওই কিশোরী একটি মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী। আর গ্রেপ্তার অহিদ মোড়ল উপজেলার হোগলডাঙ্গা গ্রামের নিজাম মোড়লের ছেলে। তিনি বিভিন্ন বাড়িতে দিনমজুরের কাজ করে।

পুলিশ জানায়, ১৩ জানুয়ারি রাত ১টার দিকে ওই কিশোরীর বাড়িতে কে বা কারা দরজার সামনে একটি প্যাকেট রেখে যান। কিশোরীর বাবা প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হলে ওই প্যাকেটটি দেখতে পান। প্যাকেটটি খুলে তিনি দেখতে পান একটি চিরকুট ও মেমোরি কার্ড রয়েছে। তখন তিনি চিরকুটটি পড়েন। সেখানে আছে মেমোরি কার্ডটি একজন মেয়েকে দেখাবেন। এ ছাড়া ১৮ জানুয়ারি রাত ৮টার দিকে মান্দার এলাকার যেকোনো স্থানে একটি সাদা ব্যাগ থাকবে। ওই ব্যাগে একটি চিঠি থাকবে। ব্যাগের মধ্যে দুই লাখ টাকা রেখে চিঠিটি নিয়ে চলে যাবেন। তা নাহলে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়া হবে।

পরদিন ১৪ জানুয়ারি সকালে কিশোরীর বাবা ওই মেমোরি কার্ড চালু করে দেখেন তার মেয়ের গোসলের ছবি ও ভিডিও রয়েছে।

চিঠির কথামতো ওই কিশোরীর বাবা ১৮ জানুয়রি রাত ৮টার দিকে কাগজের টাকা বানিয়ে একটি ব্যাগে ভরে মান্দারতলা এলাকায় রেখে আসেন। এ সময় তিনিসহ আরও কয়েকজন আশপাশে পাহারা দিতে থাকেন। কিছু সময় পর একটি লোক ব্যাগটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয়রা তাকে আটক করে। পরে অহিদ মোড়লকে পুলিশের কাছে সোপর্দ করেন। পরে কিশোরীর বাবার করা মামলায় তাকে গ্রেপ্তার দেখান হয়। 

অহিদ মোড়ল গোসলের ভিডিও কখন কীভাবে ধারণ করেছে, তা কিশোরী ও তার পরিবারের লোকজন জানেন না। ভিডিওটি গোপনে ধারণ করা হয়েছে বলে তারা জানান।

বিষয়টি নিশ্চিত করে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম জানান, এ ঘটনায় অহিদ মোড়ল নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একটি পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে। শুক্রবার দুপুরের পরে আসামিকে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে। এ ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত আছে কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে।
 

Link copied!