খুলনা মহানগর যুবলীগের সভাপতি পলাশ ও সম্পাদক সুজন


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ০৮:৪৩ পিএম
খুলনা মহানগর যুবলীগের সভাপতি পলাশ ও সম্পাদক সুজন

খুলনা মহানগর যুবলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন সফিকুর রহমান পলাশ ও সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টার সময় নগরীর ইউনাইটেড ক্লাবে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সভা সঞ্চালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল, মুজিবর রহমান চৌধুরী নিক্সন এমপি, রফিকুল ইসলাম রফিক, মৃণাল কান্তি জোয়ার্দার, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক অ্যাড. ড. শামীম আল আহসান সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপদপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা, উপগ্রন্থনা ও প্রকাশনা নবীরুজ্জামান বাবুসহ কেন্দ্রীয় যুবলীগ ও খুলনা মহানগর যুবলীগের ৫০৯ জন কাউন্সিলর।

সভার সভাপতি তার বক্তব্যের শুরুতে খুলনা মহানগর যুবলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত করেন। তারপর তিনি নগর যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। তিনি বলেন, “আগামী নির্বাচনে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করতে হবে। এ কারণে সংগঠনকে গতিশীল করতে হবে।”

খুলনা মহানগর যুবলীগের সভাপতি পদে সফিকুর রহমান পলাশের নাম প্রস্তাব করেন কাউন্সিলর আল আমীন উকিল ও সমর্থন দেন শেখ মোহাম্মদ আলী। সাধারণ সম্পাদক পদে শেখ শাহাজালাল হোসেন সুজনের নাম প্রস্তাব করেন কাউন্সিলর কাজী কামাল হোসেন ও সমর্থন করেন রোজী ইসলাম নদী।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে অন্যকোনো নাম প্রস্তাব না হওয়ায় সভাপতি পদে সফিকুর রহমান পলাশ ও সাধারণ সম্পাদক পদে শেখ শাহাজালাল হোসেন সুজন নির্বাচিত হন।

 

Link copied!