• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

আমাকে বলা হয় ফেসবুক প্রোডাক্ট, ফেসবুক এমপি : ব্যারিস্টার সুমন


হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০৪:৩৫ পিএম
আমাকে বলা হয় ফেসবুক প্রোডাক্ট, ফেসবুক এমপি : ব্যারিস্টার সুমন
হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। ফাইল ছবি

“আমাকে বলা হয় ‘ফেসবুক প্রোডাক্ট’, ‘ফেসবুক এমপি’। আমি যদি ফেসবুক প্রোডাক্ট হই, তবে শেখ হাসিনা প্রোডাক্টও। কারণ ফেসবুক, ইন্টারনেট এসব তো শেখ হাসিনার কল্যাণেই হয়েছে।”

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে স্মার্ট উপহার ল্যাপটপ বিতরণী অনুষ্ঠানে হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এসব কথা বলেন।

হবিগঞ্জের চুনারুঘাটে ডিসিপি উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক মোছা. জিলুফা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বিশেষ অতিথি ছিলেন এমপি আবু জাহির, ব্যারিস্টার সুমন ও ময়েজ উদ্দিন শরীফ।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, “সচেতনতা বাড়ানোর জন্য আমরা ডিজিটাল সেন্টার তৈরির জন্য কাজ করছি, যাতে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে সচেতনতা তৈরি করতে পারি। আমরা প্রযুক্তিগত ব্যবহারের সক্ষমতা তৈরি করতে চাই, যাতে সামাজিক যোগাযোগমাধ্যমের যে অপব্যবহার ও অপরাধ হচ্ছে তা প্রতিরোধ করতে পারি। সাইবার অ্যাক্ট আইনের বাস্তবায়ন করতে পারি। বিভিন্ন দেশের সঙ্গে সাইবার অ্যাক্ট নিয়ে কাজ করছি।”

Link copied!