• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

ঈদে বাড়ি যাওয়া নিয়ে স্বামীর সঙ্গে বাগ্‌বিতণ্ডা, স্ত্রীর আত্মহত্যা


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪, ০৫:০১ পিএম
ঈদে বাড়ি যাওয়া নিয়ে স্বামীর সঙ্গে বাগ্‌বিতণ্ডা, স্ত্রীর আত্মহত্যা

শেরপুরের নকলায় ঈদে বাড়ি যেতে না পারায় স্বামীর সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করেছেন তারজিনা আক্তার স্মৃতি নামের গৃহবধূ। বুধবার (১০ এপ্রিল) ভোরে উপজেলার জালালপুর এলাকায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় তারজিনা আক্তার স্মৃতির স্বামী তানজিল আহমেদকে আটক করেছে পুলিশ। তানজিল সিরাজগঞ্জ সদর উপজেলার গুনেরগাথী এলাকার আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ সদর উপজেলার সাহেদানগড়া এলাকার আবু বক্কর সিদ্দিক মিয়ার মেয়ের সঙ্গে বিয়ে হয় একই উপজেলার গুনেরগাথী গ্রামের তানজিল আহমেদের। দেড় বছর আগে তাদের কোলজুড়ে আসে একটি পুত্র সন্তান। তানজিন আহমেদ প্রায় দুই বছর আগে ওয়ালটনের সেলস অফিসার হিসেবে চাকরিতে যোগ দেন। প্রায় চার মাস আগে তিনি নকলায় বদলি হয়ে আসেন। সেই সুবাদে তিনি স্ত্রী-সন্তান নিয়ে নকলা পৌরসভা এলাকার জামালপুরের সাবেক পৌর কাউন্সিলর হাবুলের বাসায় ভাড়া থাকতেন।

মঙ্গলবার (৯ এপ্রিল) সন্ধ্যায় ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার জন্য তৈরি হন স্মৃতি। তানজিলেরও ছুটি পেতে রাত ৮টা বেজে যায়। পরে বাসায় ফিরে তানজিন সকালে বাড়ি যাওয়া কথা বললে তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়।  

পরে ছেলেকে নিয়ে তানজিল ঘুমিয়ে পরে। সেহরির সময় ঘুম থেকে উঠে দেখে স্মৃতি পাশে নেই। পরে বারান্দায় দিয়ে দেখা যায়, স্মৃতি গলায় ওড়না পেঁচিয়ে বারান্দার গ্রিলের সঙ্গে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক স্মৃতিকে মৃত ঘোষণা করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতের স্বামী তানজিলকে আটক করা হয়েছে। মরদেহ থানা হেফাজতে রয়েছে। দুপক্ষের পরিবারের লোকজনদের খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!