• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

সাংবাদিক নাদিম হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ০৫:২৫ পিএম
সাংবাদিক নাদিম হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

জামালপুরের বকশীগঞ্জে বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম ও একাত্তর টিভির সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রোববার (১৮ জুন) দুপুর ১২টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আলফাডাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের পাতার প্রতিনিধি সেকেন্দার আলমের সঞ্চালনায় মানববন্ধনে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিনের আলমগীর কবির, ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের মো. ইকবাল হোসেন, দৈনিক নয়াদিগন্তের এস এম কোবাদ হোসেন, ক্লাবের শিক্ষা ও তথ্য বিষয়ক সম্পাদক ও দৈনিক দিনকালের মো. শাহারিয়ার হোসেন, দৈনিক খবরপত্রের গোলাম আযম মনির, দৈনিক ভোরের কাগজের মো. কবির হোসেন, দৈনিক আমাদের সময়ের আজিজুর রহমান দুলাল, দৈনিক ভোরের ডাকের আবুল বাশার মিয়া, সাংবাদিক কামরুল হক ভূঁইয়া, লায়েকুজ্জামান, কামরুল ইসলাম, এনামুল হক রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক নাদিমের হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান।

বুধবার (১৪ জুন) রাতে পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে জামালপুরের বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার (১৫ জুন) সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে তিনি মারা যান।

Link copied!