• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

রাস্তায় ধানের চারা রোপন করে মানববন্ধন


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩, ০৩:৪৭ পিএম
রাস্তায় ধানের চারা রোপন করে মানববন্ধন
সড়কে ধানের চারা রোপণ করে পাকাকরণের দাবিতে মানববন্ধন করে স্থানীয়রা। ছবি-সংবাদ প্রকাশ

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় রাস্তা পাকাকরণের দাবিতে ধানের চারা রোপন করে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের কাহারের খাল ব্রিজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল হয়ে চাপড়ী হাসান মোড় পর্যন্ত চার কিলোমিটার রাস্তা পাকা করার দাবিতে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে ঘাটাইল উপজেলা কৃষকলীগের সদস্য সচিব অ্যাডভোকেট আবু বকর সিদ্দিক, পল্লী চিকিৎসক তোফাজ্জল হোসেন খান, ব্যবসায়ী এনামুল হক, সংগ্রামপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক রুমান খান খোকন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তরা বলেন, সংগ্রামপুর ইউনিয়নের খুপিবাড়ী কাহারের খাল ব্রিজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল হয়ে চাপড়ী হাসান মোড় পর্যন্ত রাস্তা দীর্ঘদিন সংস্কার না করায় মরণ ফাঁদে পরিণত হয়েছে। বেহাল সড়কে শিক্ষার্থীসহ সর্বসাধারণের চলাচল করা দায় হয়ে পড়েছে। উপজেলা শহরে যোগাযোগের একমাত্র সড়কটির বেহাল দশার কারণে রোগী নিয়ে চরম ভোগান্তিতে পড়তে হয় স্থানীয়দের।

এ ব্যাপারে সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন বলেন, “ইতোমধ্যে ওই রাস্তার দেড় কিলোমিটার টেন্ডার প্রক্রিয়ার মধ্যে রয়েছে। খুব দ্রুতই ঠিকাদার নির্বাচন হলে উত্তর অংশে আধা কিলোমিটার ও দক্ষিণ অংশে এক কিলোমিটার রাস্তা পাকা করা হবে। বাকি অংশ পরবর্তীতে পাকাকরণ করা হবে। আমি দায়িত্ব পেয়েছি মাত্র চার মাস। এর মধ্যেই অগ্রাধিকার ভিত্তিতে এই কাজে হাত দিয়েছি।”

Link copied!