• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

গৃহবধূকে কুপিয়ে হত্যা, পরকীয়া প্রেমিক আহত


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩, ০২:৪১ পিএম
গৃহবধূকে কুপিয়ে হত্যা, পরকীয়া প্রেমিক আহত

ঝিনাইদহ সদর উপজেলায় ওজোলা খাতুন (৪৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আব্দুল করিম (৩৬) নামের এক প্রতিবেশী আহত হন।

শনিবার (২১ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার রাজাপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ওজোলা খাতুন ওই গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় নিহতের স্বামী শরিফুল ইসলাম, ছেলে সাইদুল ইসলাম মান্নান ও প্রতিবেশী জাকিরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ওই গ্রামের গৃহবধূ ওজোলা খাতুনের সঙ্গে প্রতিবেশী আব্দুল করিমের পরকীয়ার সম্পর্ক ছিল। সকালে ওই বাড়িতে এসেছিলেন আব্দুল করিম। সে সময় কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে গলায় ও পায়ে কুপিয়ে ওজোলা খাতুনকে হত্যা করেন এবং আব্দুল করিমকে গলা কেটে ফেলে রেখে যায়। তখন আব্দুল করিম সেখান থেকে সরে গেলে বিষয়টি টের পেয়ে নিহতের স্বামী ও ছেলে ঘর থেকে বেরিয়ে তার মরদেহ উঠানে নিয়ে আসে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাড়ির গোসলখানার ভেতর থেকে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় আহত আব্দুল করিমকে তার স্বজনরা উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আহত আব্দুল করিম জানায়, ভোরে তাদের দুজনকে দেখে ফেলেন ওজোলা খাতুনের স্বামী শরিফুল ইসলাম ও প্রতিবেশী জাকির। পরে তারা ওজোলা খাতুনকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে। এ সময় তাকেও কুপিয়ে জখম করে তারা। মরদেহের ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মীর আবিদুর রহমান আরও জানান, পরকীয়ার কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শরিফুল ইসলাম, তার ছেলে সাইদুল ইসলাম মান্নান ও জাকির হোসেনকে আটক করা হয়েছে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!