• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

গৃহবধূকে বিয়ে করতে চান তরুণী


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪, ০২:৫৯ পিএম
গৃহবধূকে বিয়ে করতে চান তরুণী

সাতক্ষীরার কলারোয়ার গৃহবধূ রুবিনা খাতুন (২৫)। তাকে বিয়ে করে ঢাকায় নিয়ে যেতে চান সিলেটের গোয়াইনঘাটের মহিমা খাতুন (২৩)। বর্তমানে তিনি ওই গৃহবধূর বাড়িতে অবস্থান করছেন। তাদের বিয়ের ব্যবস্থা না করলে আত্মহত্যার হুমকিও দিয়েছেন তিনি।

বুধবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরার কলারোয়ার হেলাতলা ইউনিয়নের ব্রজবাকসা জামালের মোড় এলাকায় এমন ঘটনা ঘটে। এমন অবস্থায় তাদের নিয়ে বিপাকে পড়েছেন গৃহবধূর পরিবার। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

মহিমা খাতুন সিলেট গোয়াইনঘাট এলাকার মুনছুর আলীর মেয়ে। আর রুবিনা খাতুন সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের ব্রজবাকসা জামালের এলাকার আনিসুর রহমানের মেয়ে ও কলারোয়া পৌর সদরের তুলসীডাঙ্গা গ্রামের আরমান হোসেনের স্ত্রী।

জানা যায়, রুবিনার সঙ্গে টিকটকের মাধ্যমে মহিমার পরিচয় হয়। পরে ইমোর মাধ্যমে তারা প্রেমের সম্পর্কে জড়ান। একপর্যায়ে তা সমকামিতায় রূপ নেয়। রুবিনা তার পরিবারকে জানায় মহিমাকে ছাড়া তিনি বাঁচবেন না। তিনি তার স্বামীকে তালাক দেবেন।

বিষয়টি জানাজানি হওয়ার পর তাদের বাড়িতে ভিড় জমেছে।

এ বিষয়ে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তাদের দুজনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। তাদের দুজনকে নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তরের চেষ্টা চলছে।

Link copied!