• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, আটক ৩


নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২৩, ০৪:০১ পিএম
শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, আটক ৩
প্রতীকী ছবি

নীলফামারীর সৈয়দপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন (ইলেকট্রনিক ডিভাইস) ব্যবহারে অভিযোগে তিন পরীক্ষার্থীকে আটক করা হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকালে পরীক্ষা চলাকালে সৈয়দপুর শহরের তিনটি পরীক্ষাকেন্দ্র থেকে তাদের আটক করে রংপুর মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

পুলিশ জানায়, সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজ, কয়াগোলাহাট স্কুল অ্যান্ড কলেজ এবং সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে তিন পরীক্ষার্থী কানে ইলেকট্রনিকস ডিভাইস ব্যবহার করে পরীক্ষা দিচ্ছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে ডিবির সদস্যরা ওই শিক্ষার্থীদের শনাক্ত করে আটক করেন।

আটকরা হলেন নীলফামারী সদর উপজেলার কচুকাটা এলাকার আপন চন্দ্রের ছেলে তমাল চন্দ্র (২৫), একই উপজেলার পঞ্চপুকুর এলাকার হামিদুল ইসলামের মেয়ে রাফিয়া আকতার (২৩) এবং ডিমলা উপজেলার পূর্ব খড়িবাড়ী গ্রামের মুসা মিয়ার ছেলে ওমর ফারুক (২৭)।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, “সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বনের ঘটনায় তিন কেন্দ্র থেকে তিন পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।”

Link copied!