• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

ফেনীতে স্বেচ্ছাসেবক দলের নেতাসহ চারজনকে মারধর


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪, ০৬:২২ পিএম
ফেনীতে স্বেচ্ছাসেবক দলের নেতাসহ চারজনকে মারধর
ফেনীর মানচিত্র

ফেনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বারাহিপুরে স্বেচ্ছাসেবক দল নেতাসহ চারজনকে আওয়ামী লীগ নেতারা পিটিয়ে আহত করেছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (৫ জানুয়ারি) রাতে খাজুরিয়া রাস্তার পাশে এ ঘটনা ঘটে।

ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল জানান, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিনের উপস্থিতিতে আওয়ামী সন্ত্রাসীরা স্বেচ্ছাসেবক দলের দাগনভূঞা উপজেলা সভাপতি মামুনসহ চারজনকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে মারধর করে মারাত্মকভাবে আহত করেছেন। এ সময় তাদের সঙ্গে থাকা মোবাইল ফোনসহ নগদ টাকা নিয়ে যায় তারা। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  

এ বিষয়ে কাউন্সিলর বাহার উদ্দিন বলেন, “বিএনপি সন্ত্রাসীরা যুবদল নেতা গিয়াস উদ্দিন খোন্দকারের বাড়ির পাশে অন্ধকারে বসে নাশতার পরিকল্পনা করে। এ সময় আশপাশের লোকজনসহ যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে তাদের জনতার হাত থেকে উদ্ধার করে ছেড়ে দিয়েছি।”

ফেনী মডেল থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) ইমরান হোসেন জানান, এই ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে জড়িত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক এস এম কায়সার এলিন ও সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ সবুজ।

Link copied!