• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

কাভার্ড ভ্যানের চাপায় প্রাণ গেল সাবেক ইউপি সদস্যের


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪, ০৪:৪৩ পিএম
কাভার্ড ভ্যানের চাপায় প্রাণ গেল সাবেক ইউপি সদস্যের
নিহতের বাড়িতে পুলিশ ও এলাকাবাসী। ছবি : প্রতিনিধি

পাবনার সাঁথিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় আব্দুর রহমান ওরফে রহম (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার (২৪ জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার পাটগাড়ি টুকু বাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আব্দুর রহমান উপজেলার পাটগাড়ি গ্রামের মৃত মহেশ আলীর ছেলে। তিনি নাগডেমড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য এবং নাগডেমড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকালে স্থানীয় পুকুর থেকে গোসল করে বাড়ি ফিরছিলেন আব্দুর রহমান। এ সময় পাবনা-ঢাকা মহাসড়কের পাটগাড়ি টুকু বাঁধ এলাকা দিয়ে রাস্তা পার হওয়ার সময় বেড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রহমানকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে নেওয়ার পথে তিনি মারা যান।

সাঁথিয়ার মাধপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। চালক পালিয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Link copied!