• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

প্রেমের টানে ফিলিপাইনের তরুণী হবিগঞ্জে


হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৭, ২০২৪, ০৯:০৮ এএম
প্রেমের টানে ফিলিপাইনের তরুণী হবিগঞ্জে
ফিলিপাইনের তরুণী জুবেলিন এখন বাংলাদেশের বধূ। ছবি: সংগৃহীত

প্রেমের মরা জলে ডুবে না। আর সেই প্রেমের টানে ফিলিপাইন থেকে জুবেলিন নামের এক তরুণী এখন হবিগঞ্জের মাধবপুরে এলেন। শুধু তা-ই নয়, এরই মধ্যে ধর্মান্তরিত হয়ে নাম পরিবর্তন করে জুবেলিন থেকে জান্নাত রহমান হয়েছেন। বিয়েও করেছেন প্রেমিক আশিকুর রহমান মিশুকে। এ খবর ছড়িয়ে পড়ার পর বিদেশি বধূকে দেখতে আশিকুরের বাড়িতে ভিড় করছেন উৎসুক জনতা।

৫ মার্চ (মঙ্গলবার) হবিগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গিয়ে অ্যাফিডেভিটের মাধ্যমে বিয়ে করেন তারা।

আশিকুর রহমান মিশু কাতারপ্রবাসী। তিনি মাধবপুর উপজেলার উপজেলার ধর্মঘর ইউনিয়নের গোবিন্দপুর কামারহাটি গ্রামের স্কুলশিক্ষক লুৎফুর রহমানের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, ফিলিপাইনের তরুণী জুবেলিন কাতারে চাকরি করতেন। সেই সুবাদে পাঁচ বছর আগে প্রবাসী আশিকুর রহমান মিশুর সঙ্গে তার পরিচয় হয়। পরে তারা প্রেমে জড়িয়ে যান। সম্প্রতি মিশু দেশে চলে এলে ওই তরুণী খবর পেয়ে বাংলাদেশে ছুটে আসেন। গত ৪ মার্চ আশিকুর গ্রামের বাড়ি আসেন তিনি। পরের দিন ৫ মার্চ হবিগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গিয়ে অ্যাফিডেভিটের মাধ্যমে বিয়ে করেন তারা। এর আগে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করে নাম পরিবর্তন করে।

মিশুর চাচা আমিনুল ইসলাম সুমন বলেন, অন্য সব বিয়ের চেয়ে এটি ছিল ভিন্ন। বিদেশি নববধূকে দেখতে মানুষের ভিড় লেগেই আছে।

পরিবার বলছে, ছেলের সুখেই তারা খুশি। ভিনদেশি মেয়ে ছেলেকে ভালোবেসে হাজার মাইল দূর থেকে এসেছেন। বউয়ের মর্যাদা দিয়েই তাকে রাখবেন তারা।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!