• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার বাবা


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৩, ০৭:৪০ পিএম
মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার বাবা

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার মাদ্রাসাপড়ুয়া সপ্তম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে তার বাবা আফতাব আলী ওরফে চিনু মিয়াকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে জয়চণ্ডী ইউনিয়নে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক।

মো. আব্দুছ ছালেক বলেন, “ধর্ষণের শিকার ওই মেয়ের মা দেড়মাস আগে কাজের উদ্দেশ্যে প্রবাসে যান। তিনি প্রবাসে যাওয়ার পর থেকে দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে নিজ বাড়িতে থাকতেন অভিযুক্ত বাবা। শনিবার (২২ এপ্রিল) রাতে সন্তানেরা খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়লে রাত ২টার দিকে ঘুমিয়ে থাকা অবস্থায় চিনু মিয়া নিজের মেয়েকে মুখ চেপে ধরে ধর্ষণ করেন।”

কুলাউড়া থানার ওসি আরও বলেন, “ধর্ষণের শিকার মেয়েটি সোমবার (২৪ এপ্রিল) লস্করপুরে তার নানাবাড়িতে গিয়ে বিষয়টি জানালে রাতেই তার নানী থানায় এ বিষয়ে একটি অভিযোগ করেন। অভিযোগের পর চিনু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে থানায় একটি ধর্ষণ মামলা করা হয়েছে এবং ধর্ষণের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।” 

Link copied!