• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

মা-বাবার স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে বউ আনলেন প্রকৌশলী


ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৩, ০৯:১৩ পিএম
মা-বাবার স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে বউ আনলেন প্রকৌশলী

ঠাকুরগাঁওয়ে হেলিকপ্টারে বউ এনে মা-বাবার স্বপ্ন পূরণ করেছেন প্রকৌশলী স্বপ্ন সামিউল্লাহ। শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ আলিমুদ্দীন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নববধূকে নিয়ে হেলিকপ্টারযোগে আসেন তিনি।

স্বপ্ন সামিউল্লাহ পেশায় একজন মেরিন ইঞ্জিনিয়ার। উপজেলার নেকমরদ ইউনিয়নের ভবানন্দপুর গ্রামের শরীফ হোসেনের ছেলে। চার ভাই-বোনের মধ্যে তিনি তৃতীয়। স্বপ্ন সামিউল্লাহ সিঙ্গাপুরে থাকা অবস্থায় ভিডিও কলে সামাজিক নীতি মেনে ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ থেকে সদ্য ফাইনাল পরীক্ষা শেষ করা মুমতারিন নাজনীন সুইটির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন।

দেশে এসে বাবা মায়ের সেই শখ পূরণে প্রতি ঘণ্টায় ৮০ হাজার টাকা ভাড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে প্রথমে ঢাকা থেকে পাবনা শ্বশুরবাড়ি, সেখান থেকে নিজ বাড়িতে হেলিকপ্টারে চড়ে আসেন স্বপ্ন। এ সময় আশপাশের কয়েক গ্রামের হাজারো মানুষ জড়ো হয় এ দৃশ্য দেখতে।

নববধূ মুমতারিন নাজনীন সুইটি বলেন, “স্বামী আজ বাবা-মায়ের স্বপ্ন পূরণ করেছে। পাশাপাশি অনেক ভালো লাগছে নতুন এক অভিজ্ঞতায়। গ্রামবাসী আমাদের বরণ করে নেওয়াটাও অনেক উপভোগ করেছি।”

স্বপ্ন সামিউল্লাহ বলেন, “আমরা ৪ ভাই-বোন। সবার মধ্যে আমি তৃতীয়। ছেলে হিসেবে বাবা-মায়ের শখ পূরণ করতে হলো। তাই ঘণ্টায় ৮০ হাজার টাকা হিসেবে হেলিকপ্টারটি ভাড়া করে স্ত্রীকে ঘরে এনে বাবা-মায়ের শখ পূরণ করতে পেরেছি।”

সামিউল্লাহর বাবা শরিফ হোসেন বলেন, “আজ আমি গর্বিত বাবা। ছেলে আমার স্বপ্ন পূরণ করেছে। সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন।” 

Link copied!