• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫

ডিবি পুলিশসহ তিনজনকে কুপিয়ে জখম করলো মাদক ব্যবসায়ীরা


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৭:৪৪ পিএম
ডিবি পুলিশসহ তিনজনকে কুপিয়ে জখম করলো মাদক ব্যবসায়ীরা

বরগুনার পাথরঘাটায় মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় গোয়েন্দা পুলিশের সদস্যসহ তিন জনকে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ীরা।

শনিবার (১৮ মার্চ) বিকেলে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মুন্সিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ আলম হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের সদস্য মো. প্রিন্স (৩০), ডিবি সোর্স রিপন ও সাগর। এদের মধ্যে রিপনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

এঘটনায় অভিযুক্তরা হলেন মুন্সিরহাট এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে সৈকত ও আব্দুর রবসহ কয়েকজন স্থানীয় বখাটে।

জানা যায়, মাদক ব্যবসায়ী সৈকতকে ধরতে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ পাথরঘাটা উপজেলার মুন্সির হাট বাজার এলাকার জাকারিয়ার চায়ের দোকানের আশপাশে অবস্থান নেয়। এসময় সৈকত ওই দোকানেই মাদক বেচাকেনা করছিল। তখন দুজন গোয়েন্দা পুলিশ সৈকতকে ঝাপটে ধরলে আত্মরক্ষার জন্য পকেট থেকে ছুরি বের করে এলোপাতাড়ি আঘাত করে। তখন অন্য সদস্যরা দৌড়ে আসলে সৈকত পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম সংবাদ প্রকাশকে বলেন, মাদক পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা শাখার পুলিশ সন্দেহজনকভাবে সৈকত নামের এক যুবককে তল্লাশি করতে চায়। এসময় সৈকত গোয়েন্দা পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। এঘটনায় জিঙ্গাসাবাদের জন্য চায়ের দোকানিকে আটক করা হয়েছে।

Link copied!