• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বড় ভাইয়ের কামড়ে ছোট ভাইয়ের মৃত্যু


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২২, ২০২৩, ০৪:১৯ পিএম
বড় ভাইয়ের কামড়ে ছোট ভাইয়ের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় নেশা করতে নিষেধ করায় বড় ভাইয়ের কামড়ে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার (২১ আগস্ট) রাতে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

মৃত গোলাপ মিয়া (৩৫) জেলার সদর উপজেলার বুধল ইউনিয়নের খাঁটিহাতা গ্রামের মনসুর আলীর ছেলে। গোলাপ মিয়া খাঁটিহাতা বাজারের নৈশ প্রহরী ছিলেন। ঘটনার পর থেকে গোলাপ মিয়ার বড় ভাই মঞ্জুর আলী (৪২) পলাতক রয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোলাপ মিয়া মাদকাসক্ত ছিলেন। নেশা করে প্রায়ই তিনি স্থানীয়দের সঙ্গে খারাপ আচরণ করতেন। এ নিয়ে তার পরিবারের সদস্যদের কাছে স্থানীয়রা বিচার দিতেন। সোমবার সন্ধ্যার দিকে গোলাপ মিয়া বড় ভাই মঞ্জুর আলীকে নেশা করা ছেড়ে দিতে বলেন। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে গোলাপ মিয়া মাটিতে পড়ে গেলে মঞ্জুর আলী তার কানে কামড় দেন। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় গোলাপ মিয়াকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালের চিকিৎসক তার কানে প্রায় ১৫টি সেলাই দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে বলেন। কিন্তু স্বজনরা গোলাপ মিয়াকে ঢাকায় না নিয়ে জেলা শহরের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে যান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

ওসি আসলাম হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Link copied!