• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজশাহীর বিনোদন কেন্দ্রে দর্শনার্থীদের ভিড়


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৪, ০৮:৪০ পিএম
রাজশাহীর বিনোদন কেন্দ্রে দর্শনার্থীদের ভিড়

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজশাহী মহানগরীর বিনোদন কেন্দ্রগুলোতে বেড়েছে দর্শনার্থীদের ভিড়। ঈদের দিন বিকেল ও পরের দিন সকাল থেকেই ঈদ আনন্দ ভাগাভাগী করে নিতে পরিবার পরিজন নিয়ে বিনোদন প্রেমীরা নগরীর দর্শনীয় স্থানগুলোতে ভিড় করেন।

শুক্রবার (১২ এপ্রিল) নগরীর প্রধান বিনোদন কেন্দ্র পদ্মার ধার, শহীদ এ এইচ এম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান, শহীদ জিয়া শিশু পার্ক মানুষের পদচারণায় মুখর হয়ে ওঠে। রং-বেরঙের পোশাক পড়ে তরুণ-তরুণী ও শিশু-কিশোরসহ বিভিন্ন বয়সী মানুষ ছুটে এসেছেন বিনোদন কেন্দ্রগুলোতে।

সরেজমিনে দেখা যায়, বন্ধু-বান্ধবের সঙ্গে ছবি তোলা, প্রিয়জনের সঙ্গে হাঁটা, বিভিন্ন ধরণের খাবার খাওয়া, নৌকায় ঘুরে বেড়ানো নিয়ে যেন মেতে উঠেছেন সবাই।

পরিবার নিয়ে পদ্মার পাড়ে ঘুরতে এসেছেন ওবায়দুল ইসলাম। তিনি বলেন, “পরিবারের সবাইকে নিয়ে ঘুরতে বের হয়েছি। এভাবে সবসময় বের হওয়া হয় না। আজ বের হতে পেরে খুবই ভালো লাগছে। সবাই খুব আনন্দ করছে।”

ছেলে মেয়েকে নিয়ে শহীদ জিয়া শিশু পার্কে এসেছেন লুৎফর রহমান। তিনি বলেন, “এমনিতেই বাচ্চাদের নিয়ে বের হওয়ার সময় পাই না। ঈদের পর দিন তাই বের হয়েছি। সারা দিন ঘুরে রাতে বাসায় ফিরব।”

Link copied!