• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বাড়ি ফেরার পথে সড়কে প্রাণ গেল কলেজছাত্রের


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩, ০৬:৩৫ পিএম
বাড়ি ফেরার পথে সড়কে প্রাণ গেল কলেজছাত্রের
প্রতীকী ছবি

নাটোরের বাগাতিপাড়ায় রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে মো. জাহিদ হাসান (১৮) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার মুরাদপুর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় ইমন আলী (১৮) নামের অপর এক বন্ধু আহত হয়েছেন।

নিহত জাহিদ হাসান লালপুর উপজেলার শোব এলাকার কামাল হোসেনের ছেলে। আহত ইমন আলী একই এলাকার সুজন আলীর ছেলে। তারা দুজনই উপজেলার বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, তারা মোটরসাইকেলে করে কলেজ থেকে বাড়ি ফিরছিলেন। মুরাদপুর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে তারা ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই জাহিদ হাসান মারা যান। পরে স্থানীয়রা ইমনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক বলেন, আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত হন। মরদেহের সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Link copied!