• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আগুন দেওয়ার ঘটনায় ছাত্রদল নেতা গ্রেপ্তার


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৭, ২০২৩, ০৯:৩৫ এএম
আগুন দেওয়ার ঘটনায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

বরগুনার বাকেরগঞ্জ সড়কে ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. মাওয়াজ খান শুভকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি)।

মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশিরুল আলম।

গ্রেপ্তার মো. মাওয়াজ খান শুভ বরগুনার গৌরীচন্না ইউনিয়নের লাকুরতলা এলাকার মো. আফজাল খানের ছেলে।

জানা যায়, চট্টগ্রাম থেকে মালামাল নিয়ে বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে বরগুনা শহরে আসছিল ট্রাকটি। এ সময় উপজেলার গৌরীচন্না ইউনিয়নের সোনার বাংলা এলাকায় এলাকায় পৌঁছালে ১০-১২ জন দুর্বৃত্ত এসে ট্রাকের গতিরোধ করে। তারা চালককে চড়-থাপ্পড় মেরে ট্রাক থেকে নামিয়ে মারধর করেন। এ সময় দুর্বৃত্তরা ইট দিয়ে সামনের গ্লাস ভাঙে। পরে ট্রাকটিতে আগুন দিয়ে চলে যায়। আগুনে ট্রাকের সামনের অংশ পুড়ে গেছে। এ ছাড়া মালামাল ক্ষতিগ্রস্ত হয়।

বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হক রেজা (ক্রাইম) বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে বরগুনার সোনালী পাড়া থেকে মো. মাওয়াজ খান শুভকে আটক করা হয়েছে। ট্রাকে আগুন দেওয়ার সঙ্গে সরাসরি সংযুক্ত ছিলেন জিজ্ঞাসাবাদে তিনি স্বীকারোক্তি দিয়েছেন। এ বিষয়ে এখনো তদন্ত চলছে। যারা জড়িত আছেন তাদের আইনের আওতায় আনা হবে। 

Link copied!