• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

দুম্বার মাংস নিয়ে চেয়ারম্যান-মেম্বারের হাতাহাতি


হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ১২:৫৬ পিএম
দুম্বার মাংস নিয়ে চেয়ারম্যান-মেম্বারের হাতাহাতি

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় দুস্থদের জন্য সৌদি বাদশার পাঠানো দুম্বার মাংসের ভাগবাঁটোয়ারাকে কেন্দ্র করে এক ইউপি চেয়ারম্যান ও মেম্বারের মধ্যে হাতাহাতি হওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (১৫ মার্চ) বেলা আড়াইটার দিকে বানিয়াচং উপজেলার ১০ নম্বর সুবিদপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান জয় কুমার দাস ও ১ নম্বর বাগজোড় ওয়ার্ডের মেম্বার আহমাদুল হাসান চৌধুরী মনিরের মধ্যে এ ঘটনা ঘটে।

জানা যায়, মেম্বারকে অবগত না করে মাংস বণ্টন করার কারণ চেয়ারম্যানের কাছে জানতে চান মনির। এ নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে নিজের চেয়ার থেকে উঠে চেয়ারম্যান জয়কুমার চড়াও হন মনিরের ওপর। এ সময় দুজনের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির একপর্যায়ে চেয়ারম্যানের আঘাতে মেম্বার আহত হন।

এ ব্যাপারে ওয়ার্ড মেম্বার মনির চৌধুরী জানান, মাংস বিতরণ বিষয়ে জানতে চাইলে উত্তেজিত হয়ে চেয়ারম্যান তাকে মেরে আহত করেন। 

চেয়ারম্যান জয় কুমার দাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এ রকম কোনো ঘটনা ঘটেনি। তবে বিষয়টা নিয়ে তর্কাতর্কি হয়েছে। 

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এ ব্যাপারে কেউ আমাকে লিখিতভাবে কিংবা মৌখিকভাবে অভিযোগ জানাননি। সামাজিক যোগাযোগমাধ্যম এবং পত্রিকার মাধ্যমে বিষয়টি জেনেছি। তবে আশা করি বিষয়টি সমাধান হবে।”
 

Link copied!