• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

বাড়িতে ঢুকে পড়ল বাস, নিহত ২


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৩:০৭ পিএম
বাড়িতে ঢুকে পড়ল বাস, নিহত ২

শেরপুরের শ্রীবরদীতে কাঠবোঝাই ইঞ্জিনচালিত ট্রলিকে ধাক্কা দিয়ে একটি বাস রাস্তার পাশের বাড়িতে ঢুকে পড়েছে। এতে দুজন নিহত এবং অন্তত ১০ জন আহত হয়েছেন। বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের কুরুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শ্রীবরদী উপজেলার বড়পোড়াগড় এলাকার মফিজ উদ্দিনের ছেলে ট্রলিচালকের সহকারী হামিদুর রহমান (২৬) এবং পার্শ্ববর্তী জামালপুরের বকশীগঞ্জ উপজেলার পাখিমারা এলাকার আব্দুল বারেকের ছেলে গোলাম ফারুক লিটন (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালের দিকে মামনি পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস বকশিগঞ্জের দিকে যাচ্ছিল। পথে কাঠবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ট্রলিকে ধাক্কা দিয়ে পাশের একটি বাড়িতে ঢুকে পড়ে। এ সময় ঘটনাস্থলেই ট্রলির সহকারী হামিদুর রহমান মারা যান। আহত হন ট্রলির চালক ও বাসের যাত্রীসহ অন্তত ১০ জন। আহতদের মধ্যে গোলাম ফারুক লিটন নামের একজনকে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিক বলেন, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেখান থেকে একজনের মরদেহ উদ্ধার করে। জেলা হাসপাতালে কয়েকজন ভর্তি হয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!