• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

কাভার্ড ভ্যানের চাপায় বিআরটি প্রকল্পের শ্রমিক নিহত


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ০১:৪৭ পিএম
কাভার্ড ভ্যানের চাপায় বিআরটি প্রকল্পের শ্রমিক নিহত

গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিংহ সড়কে বিআরটি প্রকল্পের কাজ করার সময় কাভার্ডভ্যান চাপায় এক শ্রমিক নিহত হয়েছেন।

বুধবার (৩ এপ্রিল) মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে। পরে কাভার্ড ভ্যানটি জব্দ ও এর চালককে গ্রেপ্তার করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেন।

নিহত শ্রমিকের নাম লাভলু (৩১)। তিনি রংপুর জেলার মিঠাপুকুরের বাসিন্দা।

পুলিশ জানায়, বুধবার রাত ১২টার পর লাভলু বিআরটি প্রকল্পের শ্রমিকদের নির্ধারিত পোশাক পরিহিত অবস্থায় চন্দনা চৌরাস্তা এলাকায় বিআরটি প্রকল্পের ফ্লাইওভারের নিচে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কাজে ব্যস্ত ছিলেন। এ সময় ময়মনসিংহ থেকে ঢাকাগামী একটি বেপরোয়া গতির কাভার্ডভ্যান লাভলুকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই লাভলু মৃত্যুবরণ করেন। কাভার্ডভ্যানটি দ্রুত ঢাকার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গাজীপুর মহানগর পুলিশের ট্রাফিক পুলিশ এবং গাছা থানার পুলিশের যৌথ প্রচেষ্টায় চালকসহ কাভার্ডভ্যানটি আটক করা হয়।

ওসি আবু বকর সিদ্দিক বলেন, দুর্ঘটনার পর বাসন থানা-পুলিশ মরদেহ উদ্ধার করেছে। পালিয়ে যাওয়ার সময় চালকসহ কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। লাশ আজ বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ওসি আবু বকর সিদ্দিক জানান, গ্রেপ্তার চালকের নাম নাজমুল (৩২)। তিনি শেরপুর জেলা সদরের মুন্সির চর এলাকার আনিছুর রহমানের ছেলে। এ ঘটনায় নিহত শ্রমিকের স্ত্রী রিক্তা আক্তার বাদী হয়ে থানায় মামলা করেছেন।

Link copied!