• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,
নওগাঁ- ৪

নৌকার প্রচার-প্রচারণা থাকলেও নেই অন্যদের


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩, ০৭:০০ পিএম
নৌকার প্রচার-প্রচারণা থাকলেও নেই অন্যদের
প্রচার-প্রচারণা ব্যস্ত অ্যাড. নাহিদ মোর্শেদ বাবু। ছবি : সংবাদ প্রকাশ

আর মাত্র ১৬ দিন পর অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। দিন যতই ঘনিয়ে আসছে প্রচার-প্রচারণা বাড়ছে নওগাঁয়। এবার নির্বাচনে নওগাঁ-৪ (মান্দা) আসনে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. নাহিদ মোর্শেদ বাবু। ভোটাদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন, দিচ্ছেন নানা রকম প্রতিশ্রুতি।

এদিকে এই আসনে ‘নৌকা’ ছাড়াও ‘ঈগল’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী ইমাজউদ্দিন পরামানিক, ‘ট্রাক’ প্রতীকে জেলা আওয়ামী লীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ব্রোহানি সুলতান মাহমুদ গামা এবং জাতীয় পার্টির প্রার্থী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য আলতাফ হোসেন ‘লাঙ্গল’ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে নৌকার প্রার্থীর প্রচার-প্রচারণা থাকলেও এই আসনে অন্য প্রার্থীদের তেমন মাঠে দেখা যাচ্ছে না।

ঈগল প্রতীকের প্রার্থী ইমাজউদ্দিন পরামানিক বলেন, কৌশলগত কারণে এখন প্রচার-প্রচারণায় গতি বাড়ানো যাচ্ছে না। পর্যায়ক্রমে বাড়ানো হবে।

ট্রাক প্রতীকের ব্রুহানী সুলতান মাহমুদ গামার সমর্থক বাচ্চু রহমান, আব্দুর রশিদ ও আতাব আলি মৃধা জানান, নৌকা প্রতীকের সমর্থকদের ভয়ে প্রচার-প্রচারণার গতি কম। তবে কয়েকদিন পর ট্রাক প্রতীকের প্রচার প্রচারণা বাড়বে।

এদিকে নৌকার সমর্থক মাসুদ জানান, নৌকার প্রচার-প্রচারণা বেশি। কারণ এই আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. নাহিদ মোর্শেদ বাবুর কর্মী ও সমর্থক বেশি। তাছাড়া সাধারণ জনগণ নৌকা প্রতীকের প্রতি আস্থা রাখেন।

Link copied!