• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে বিএনপির মিছিল, আটক ৩


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩, ০২:০২ পিএম
নোয়াখালীতে বিএনপির মিছিল, আটক ৩

হরতালের সমর্থনে নোয়াখালীতে মিছিল করেছে বিএনপি। এ সময় পুলিশকে ইটপাটকেল ছুড়লে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল পৌনে ১০টায় বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজার এলাকা থেকে মিছিলটি বের হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম। তিনি বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে আগের মামলা রয়েছে।

গ্রেপ্তাররা হলেন চৌমুহনী পৌরসভা বিএনপির প্রচার সম্পাদক কফিল উদ্দিন সুফল, চৌমুহনী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি মো. সোহেল ও যুবদল নেতা মো. জহিরুল ইসলাম ওরফে সুমন।  

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল পৌনে ১০টার দিকে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাক্ষা চন্দ্র দাসের নেতৃত্বে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি চৌমুহনী পৌরসভার ব্যাংক রোড থেকে বের হয়ে কাছারি বাড়ি মসজিদ মোড়ে যাওয়ার সময় পুলিশ বাধা দিলে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের বাকবিতণ্ডা হয়। পরে পুলিশ ধাওয়া দিয়ে বিএনপির ৩ নেতাকে গ্রেপ্তার করে। তবে এসময় পুলিশের কোনো সদস্য আহত হওয়ার খবর পাওয়া যায়নি।  

এদিকে, হরতালে ভোর থেকেই জেলার বিভিন্নস্থানে রিকশা ও সিএনজিচালিত অটোরিকশা, আন্তজেলা বাসসহ হালকা কিছু যানবাহন চলাচল করতে দেখা যায়। এ ছাড়া বেশ কিছু দোকানপাট বন্ধ রয়েছে। জেলাজুড়ে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ ও র্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ভোর থেকেই জেলার প্রধান প্রধান সড়কগুলোতে গাড়িতে করে টহল দিচ্ছেন তারা। গুরুত্বপূর্ণ মোড়গুলোতেও অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। 

Link copied!