• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

মানুষ ভালো থাকুক এটা বিএনপি চায় না : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০৬:১২ পিএম
মানুষ ভালো থাকুক এটা বিএনপি চায় না : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। ছবি : প্রতিনিধি

বাংলাদেশের মানুষ সুখে থাকুক, ভালো থাকুক এটা বিএনপি চায় না বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। 

শনিবার (৩০ মার্চ) দুপুরে টাঙ্গাইলের আশেকপুর বাইপাস এলাকায় কাদেরিয়া বাহিনীর জাদুঘরের স্থান পরিদর্শন এসে একথা বলেন তিনি।

আ ক ম মোজাম্মেল হক বলেন, এখন পেঁয়াজের দাম কমেছে। জিনিসপত্রের দাম কমেছে। মানুষ একটু স্বস্তিতে আছে। এখন তারা (বিএনপি) ভারতের পণ্য বর্জনের ডাক দিয়েছে। দেশের মানুষ ভালো থাকুক তারা তা চায় না। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল, এই দেশে শোষণ ও দারিদ্র্য মুক্ত হবে। সেটা যেন না হয়, সেজন্য এখনও তারা পাকিস্তানকেই হৃদয়ে ধারণ করে নানা সমালোচনা করছে।

তিনি আরও বলেন, আমি মনে করি আমরা যারা মুক্তিযুদ্ধ করেছি এবং যারা মুক্তিযোদ্ধের চেতনায় বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের সমস্ত স্মৃতিকে সেগুলোকে ধরে রাখা। সেগুলো যাতে চিরস্থায়ী হয় সেই ব্যবস্থা করা।

কাদেরিয়া বাহিনীর জাদুঘরের পাশে বঙ্গবীর কাদের সিদ্দিক বীর উত্তমের নামে একটি স্কুল হয় সে উদ্যোগ নিবেন বলে জানান মন্ত্রী।  

মুক্তিযুদ্ধের সংগঠক ও কালিহাতীর-৪ আসনের সংসদ সদস্য লতিফ সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কাদেরিয়া বাহিনীর প্রধান বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী।

অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন- টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য সানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য ছোট মনির, টাঙ্গাইল-৭ আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাক জোয়াহেরুল ইসলাম এবং জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম।

Link copied!