• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

৬০০ টাকায় বিক্রি হচ্ছে গরুর মাংস


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪, ১২:৩৫ পিএম
৬০০ টাকায় বিক্রি হচ্ছে গরুর মাংস
ফরিদপুরে সুলভ মূল্যে বিক্রি হচ্ছে গরুর মাংস। ছবি : সংগৃহীত

ফরিদপুরে মাত্র ৬০০ টাকায় বিক্রি করা হচ্ছে গরুর মাংস। রোববার (৭ এপ্রিল) সকাল ১০টা থেকে ফরিদপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্বল্প মূল্যে এ গরুর মাংস বিক্রির কার্যক্রম শুরু হয়েছে। ফরিদপুর জেলা প্রশাসন এ উদ্যোগ হাতে নিয়েছে।

জানা গেছে, স্বল্প মূল্যে গরুর মাংস বিক্রির এ কার্যক্রম চলবে আগামী ৯ এপ্রিল পর্যন্ত। আজ এ কার্যক্রম সকাল ১০টায় শুরু হলেও সোমবার থেকে সকাল ৯টায় শুরু করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) এ এস এম শাহাদাত হোসেন।

ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বল্প মূল্যে গরুর মাংস বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়াছিন কবীর, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) এ এস এম শাহাদাত হোসেনসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এনডিসি এ এস এম শাহাদাত হোসেন বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে ফরিদপুরের জেলা প্রশাসন স্বল্প আয়ের মানুষের জন্য সুলভ মূল্যে মাংস বিক্রির এ উদ্যোগ হাতে নিয়েছে। যে কেউ প্রতি কেজি মাংস মাত্র ৬০০ টাকায় কিনতে পারবেন। প্রতিদিন দুটি করে গরু কাটা হচ্ছে।

Link copied!