• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

ফুটবল খেলতে ফেনী যাচ্ছেন ব্যারিস্টার সুমন


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১, ২০২৪, ১১:১২ এএম
ফুটবল খেলতে ফেনী যাচ্ছেন ব্যারিস্টার সুমন

 

দেশের ফুটবলে বেশ সাড়া জাগিয়েছে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। দেশের বিভিন্ন জেলায় প্রীতি ম্যাচ খেলছে দলটি। এবার উদ্যোক্তা তৈরি ও মূল্যবোধ চর্চার অনলাইন প্লাটফর্ম ‘নিজে বলার মতো একটি গল্প ফাউন্ডেশন’র আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে ফেনী যাচ্ছেন ক্রীড়া সংগঠক, আইনজীবী ও সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

শুক্রবার (১ মার্চ) বিকেল ৩টায় ভাষা শহীদ আব্দুস সালাম স্টেডিয়ামে মুখোমুখি হবে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও নিজে বলার মতো একটি গল্প ফাউন্ডেশন একাদশ।

প্রীতি ম্যাচের আয়োজক ‘নিজে বলার মতো একটি গল্প ফাউন্ডেশনের’ প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট ইকবাল বাহার জাহিদ বলেন, “আমাদের সংগঠন উদ্যোক্তা তৈরির পাশাপাশি করে যাচ্ছে মানবিক কাজও। উদ্যোক্তাদের শুধু ব্যবসায়িক কার্যক্রমে সীমাবদ্ধ না থেকে ক্রীড়া ক্ষেত্রে বিচরণের লক্ষ্যে এ আয়োজন করা হয়েছে। খেলায় সারা দেশ থেকে নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশনের উদ্যোক্তারা অংশ নেবেন। এখান থেকে আমরা একটি ফুটবল দল গঠন করবো।”

তিনি আরও বলেন, “খেলা আয়োজনে আমাদের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আশা করি সবাই মাঠে এসে খেলা উপভোগ করবে।”

সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে আয়োজিত ব্যারিস্টার সুমন একাডেমির ফুটবল ম্যাচ দেখতে দর্শকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যাচ্ছে। যেখানেই ব্যারিস্টার সুমন তার ফুটবল একাডেমি নিয়ে প্রীতি ম্যাচ খেলতে যাচ্ছেন সেখানেই উপচে পড়ছেন দর্শকরা।

Link copied!