• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

নিখোঁজের ২ দিন পর বসতঘরের পেছন থেকে শিশুর লাশ উদ্ধার


ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ১১:৩৪ এএম
নিখোঁজের ২ দিন পর বসতঘরের পেছন থেকে শিশুর লাশ উদ্ধার
প্রতীকী ছবি

ঠাকুরগাঁও পৌরশহরে নিখোঁজের দুদিন পর বসতঘরের পেছন থেকে মো. নিবির (১৩) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ এপ্রিল) ভোরে শহরের সালান্দর মাদ্রাসাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নিবির সালান্দর মাদ্রাসাপাড়া এলাকার ওমান প্রবাসী আব্দুল সালাম বাবুলের ছেলে। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।

বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম ফিরোজ ওয়াহিদ।

পুলিশ ও নিহত স্বজনেরা জানান, গত বৃহস্পতিবার দুপুরে খাবার খেয়ে বাড়ির পাশে বন্ধুদের সঙ্গে খেলতে যায় নিবির। এরপর থেকে সে আর বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান মেলেনি তার।

আজ ভোরে নিজেদের বাড়ির পেছন থেকে নিবিরের মরদেহ দেখতে পান তার মা শিল্পী খাতুন। এ সময় পুলিশে খবর দিলে ঘটনাস্থল পরিদর্শন করেন সদর থানা-পুলিশ, পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও গোয়েন্দা শাখার (ডিবি) বিভিন্ন কর্মকর্তা।

নিহতের মা শিল্পী খাতুন বলেন, “দুদিন থেকে কত জায়গাতে খোঁজাখুঁজি করেও নিবিরকে পাইনি। অথচ আজ তার লাশ বাড়ির পেছনে পাওয়া গেল। আমার সন্তানকে কেউ শত্রুতাবশত অপহরণ করে হত্যা করেছে। আমি এই ঘটনার বিচার চাই।”

কীভাবে, কারা নিবিরকে হত্যা করেছে তা জানাতে পারেননি স্বজন ও প্রতিবেশীরা। স্থানীয় ওয়ার্ডের কাউন্সিলর মো. জমিরুল ইসলাম বলেন, “শনিবার রাতের কোনো এক সময় বাড়ির পেছনের গলিতে শিশুটির লাশ রেখে যায় ঘাতকেরা।”

ওসি ফিরোজ ওয়াহিদ বলেন, “শিশুটির মরদেহ ফুলে গেছে। হত্যাকাণ্ডটি আজকে সংঘটিত হয়নি। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসার পরে সঠিক তথ্য জানা যাবে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। কারা, কী কারণে এই ঘটনা ঘটিয়েছে, বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে পুলিশ। এর আগে শিশুটি নিখোঁজ হওয়ার পর তার মা থানায় সাধারণ ডায়েরি করেন।”
 

Link copied!