• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

কলেজছাত্রীকে জোর করে সিঁদুর লাগানোর চেষ্টা, আটক ১


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: মে ৩, ২০২৩, ০২:১৬ পিএম
কলেজছাত্রীকে জোর করে সিঁদুর লাগানোর চেষ্টা, আটক ১

ঝিনাইদহের কালীগঞ্জে এক কলেজছাত্রীকে জোর করে সিঁদুর লাগানোর চেষ্টার অভিযোগে তপন কুমার ঘোষ (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩ মে) সকাল সাড়ে ৭টার দিকে কালীগঞ্জ শহরের ফয়লা গ্রামে এ ঘটনা ঘটে।

তপন কুমার ঘোষ উপজেলার খেদাপাড়া এলাকার গোপাল চন্দ্র ঘোষের ছেলে। তার সংসারে বউ এবং ছেলেসন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে কোলা সড়ক দিয়ে শহীদ নূর আলী কলেজে যাচ্ছিলেন একাদশ শ্রেণির তিন শিক্ষার্থী। এ সময় তাদের পিছু নেন তপন। একপর্যায়ে ফয়লা এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে একটি মেয়েকে ঝাপটে ধরে কপালে সিঁদুর পরাতে যান তিনি। এ সময় ভিকটিম ও তার দুই বান্ধবীর চিৎকারে মাঠে কাজ করা স্থানীয় লোকজন ছুটে আসেন। স্থানীয়দের আসা দেখে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তপন। তবে কয়েকজন তাকে ধরে ফেলেন। এরপর কলেজের অধ্যক্ষ রাশেদ সাত্তার তরুকে বিষয়টি জানালে তিনি পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে তপনকে থানায় নিয়ে যায়।

ওই কলেজছাত্রীর বাবা জানান, এক বছর ধরে তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলেন তপন। এ নিয়ে গ্রাম পর্যায়ে মীমাংসার চেষ্টা করা হয়েছে। কিন্তু কোনো সমাধান হয়নি।

ওই শিক্ষার্থী জানান, “কলেজের কাছাকাছি পৌঁছালে ওই লোক আমার কপালে সিঁদুর পরাতে যায়। এরপর বাধা দিলেও সে মুখে এবং শরীরে জোরপূর্বক সিঁদুর মাখিয়ে দেয়। প্রায় সে আমাকে উত্ত্যক্ত করে।”

কলেজের অধ্যক্ষ রাশেদ সাত্তার তরু জানান, ওই শিক্ষার্থী শহীদ নুর আলী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। বিষয়টি শুনে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। বিষয়টি কলেজের সভাপতিকে অবহিত করে পুলিশকে জানানো হয়। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্যা জানান, তপন কুমার ঘোষ নামের ব্যক্তিকে থানায় নিয়ে আসা হয়েছে। ভিকটিমের পরিবার অভিযোগ দিলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!