• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

স্কুলশিক্ষকসহ দুইজনকে কুপিয়ে হত্যাচেষ্টা, গ্রেপ্তার ২


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪, ০৮:১১ এএম
স্কুলশিক্ষকসহ দুইজনকে কুপিয়ে হত্যাচেষ্টা, গ্রেপ্তার ২
জেলার মানচিত্র

পাবনার সদর উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সুজন আলী স্বপন ও মোজাহার আলী বিশ্বাস নামের দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী। এর আগে রোববার (৩১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের আরিয়া গোহাইলবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত সুজন আলী স্বপন চরতারাপুরের টাটিপাড়া গ্রামের মাহমুদ আলী খানের ছেলে এবং দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। মোজাহার আলী সাদুল্লাপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের মৃত আজাহার আলী বিশ্বাসের ছেলে।

গ্রেপ্তাররা হলেন একই উপজেলার মালপাড়া চোকদারপাড়া গ্রামের মকছেদ প্রামাণিকের ছেলে মজিদ প্রামাণিক ও একই গ্রামের মোজাই প্রামাণিকের ছেলে বাচ্চু প্রামাণিক।

প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সূত্রে জানা গেছে, চরতারাপুরের মালপাড়ার চকদারপাড়ার মজিদ প্রামাণিক, শহীদ প্রামাণিক, লতিফ প্রামাণিক, মতিন প্রামাণিক ও ইকবাল হোসেনসহ অভিযুক্তদের সঙ্গে মোজাহার আলী বিশ্বাসের জমি নিয়ে বিরোধ চলছিল। রোববার সকালে মোজাহার আলী বিশ্বাস তার সন্তান মোতালেব আলী ও প্রতিবেশী সুজন আলী স্বপনকে সঙ্গে নিয়ে জমিতে কাজ করছিলেন। এ সময় অভিযুক্তরা চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করেন এবং তাদের কুপিয়ে হত্যা চেষ্টা করেন।

এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যান। ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় সুজন আলী স্বপন ও মোজাহার আলী বিশ্বাসকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সুজন আলী স্বপনের অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রোববার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, এ ঘটনায় মামলা করা হয়েছে। সোমবার দুই আসামিকেও গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশের অভিযান চলছে। তাদের বিরুদ্ধে শিগগিরই পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Link copied!