• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

‘১৪ দল ছাড়া অন্যদের সঙ্গে আসন ভাগাভাগি করবে না আ.লীগ’


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩, ০৬:১৪ পিএম
‘১৪ দল ছাড়া অন্যদের সঙ্গে আসন ভাগাভাগি করবে না আ.লীগ’
মাহবুব উল আলম হানিফ। ফাইল ফটো

১৪ দলীয় জোট ছাড়া অন্য কোনো দলের সঙ্গে আওয়ামী লীগ আসন ভাগাভাগি করবে না বলে জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেছেন, “১৪ দলীয় জোটেই নির্বাচন করা হবে। এর বাইরে অন্য কোনো দলের সঙ্গে আসন ভাগাভাগির সুযোগ নেই।”

শনিবার (৯ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শহর ও সদর কমিটির বর্ধিত সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নাশকতা যেগুলো হচ্ছে সেটা বন্ধ করতে আইনশৃঙ্খলা বাহিনী শক্ত পদক্ষেপ নিচ্ছে জানিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, “নাশকতা করলেই তাকে আইনের আওতায় আসতে হবে। আশা করছি দু-একটি কঠোর পদক্ষেপ নিলেই চোরাগোপ্তা নাশকতা বন্ধ হয়ে যাবে। যে এলাকায় নাশকতা হবে, সেই এলাকার বিএনপি নেতাদের এর দায়ভার বহন করতে হবে।”

বিএনপির আন্দোলনের সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “নিষেধাজ্ঞা নিয়ে স্বপ্ন দেখছে বিএনপি। কোনো বিদেশি প্রভু তাদের ক্ষমতায় বসিয়ে দেবে, এমনটা ভাবছে তারা। বিএনপির একটি ‘গুজব সেল’ আছে, এদের কাজই হলো ‘গুজব’ সৃষ্টি করা। এগুলোর কোনো ভিত্তি নেই।”

মাহবুব উল আলম হানিফ আরও বলেন, “বিএনপি এখন বাস-ট্রাকে আগুন দিয়ে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে চাচ্ছে। এসব সন্ত্রাসী কর্মকাণ্ড করে তারা মূলত আরও জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে। বারবার সরকার পতনের কথা বলে বিএনপি নেতাকর্মীদের উজ্জীবিত করে রাখতে চায়।”

Link copied!