• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

‘ভাতা দেওয়ার নামে টাকা নিলে ব্যবস্থা নেওয়া হবে’


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০৯:৪৩ পিএম
‘ভাতা দেওয়ার নামে টাকা নিলে ব্যবস্থা নেওয়া হবে’
কর্মশালার উদ্বোধন অনুষ্ঠানে সমাজকল্যাণমন্ত্রী দীপু মনি। ছবি : প্রতিনিধি

ভাতা দেওয়ার নামে টাকা নিলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী দীপু মনি। তিনি বলেছেন, “চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বিরুদ্ধে যদি ভাতা কার্ড করে দেওয়ার কথা বলে টাকা নেওয়ার অভিযোগ পাওয়া যায়, তাহলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। যারা এই ধরনের অনৈতিক কাজে লিপ্ত, তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করছে মন্ত্রণালয়।”

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে টাঙ্গাইলের কুমুদিনী কমপ্লেক্সে প্যালিয়েটিভ কেয়ার সোসাইটি অব বাংলাদেশ এবং ভারতের কেরালার প্রতিষ্ঠান ইনস্টিটিউট অব প্যালিয়েটিভ মেডিসিনের যৌথ উদ্যোগে কর্মশালার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, “ইদানীং দেখা যাচ্ছে ভাতার সিম অনেকে হাতিয়ে নেয় ও একটি চক্র গড়ে উঠেছে যারা রকেট, নগদ ও বিকাশের মাধ্যমে পিন কোড নিয়ে টাকা হাতিয়ে নিচ্ছে। এই চক্রের বিরুদ্ধেও মন্ত্রণালয় ব্যবস্থা নিচ্ছে।”

ঝিনাইদহের এমপি আনোয়ারুল ইসলাম আজিম আনার বিষয়ে সমাজকল্যাণমন্ত্রী বলেন, “দুঃখ প্রকাশ করছি যে, আমাদের একজন জনপ্রিয় সংসদ সদস্যকে হারালাম। ভারতীয় পুলিশ ও বাংলাদেশ পুলিশ আসামিদের আটক করেছে। আশা করছি, খুব দ্রুত মূল ঘটনা জানা যাবে।”

এ সময় কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজিব প্রসাদ সাহা, পরিচালক প্রতীভা মুৎশুদ্দি, শ্রীমতি সাহা, শম্পা সাহা, কুমুদিনী হাসপাতালের পরিচালক ড. প্রদীপ কুমার সাহা উপস্থিত ছিলেন।

Link copied!