• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ৭০ ভরি স্বর্ণ ছিনতাই


মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩, ০৩:৫৩ পিএম
ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ৭০ ভরি স্বর্ণ ছিনতাই

মানিকগঞ্জের দৌলতপুরে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এক ব্যবসায়ীর ৭০ ভরি স্বর্ণ ছিনতাই করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছেন।

শুক্রবার (১৩ অক্টোবর) রাতে মানিকগঞ্জ-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের দৌলতপুর বাজারের কাছে এ ঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীদের গুলিতে জাকির হোসেন মৃধা নামের এক যুবক আহত হয়েছেন। পরে এক ছিনতাইকারীকে আটক করে মারধরের পর দিয়ে পুলিশে দিয়েছে জনতা।

আটক হওয়া ছিনতাইকারীর নাম জসিম উদ্দিন (৩৬)। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার মানিকদা গ্রামের বাসিন্দা।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী ব্যবসায়ী দিলীপ রাজবংশী দিুল জানান, তিনি দৌলতপুর বাজারের মা জননী জুয়েলার্সের স্বত্বাধিকারী। প্রতিদিনের মতো শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কর্মচারীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে দুটি মোটরসাইকেলে পাঁচজন ছিনতাইকারী তাদের গতিরোধ করে ককটেল বিস্ফোরণ ঘটনায় এবং দুই রাউন্ড ফাঁকি গুলি ছোড়ে। এ সময় দিলীপের কাছে থাকা ৭০ ভরি স্বর্ণ ও এক লাখ টাকা ছিনিয়ে নেওয়া হয়।

দিলীপ আরও জানান, তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করে। তারা গুলিবর্ষণ করতে করতে পালিয়ে যেতে থাকে। এ সময় তাদের ছোড়া গুলিতে জাকির মৃধা নামের একজন আহত হন। টাঙ্গালের নাগরপুরের গাংবিহালী এলাকায় স্থানীয় লোকজন ছিনতাইকারীদের মোটরসাইকেল ঘেরাও করলে সেখানেও গুলিবর্ষণ করে পালিয়ে যায় তারা। পরে দৌলতপুরের গাজীসাইল এলাকায় এক ছিনতাইকারীকে ধরে মারধরের পর পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। বাকিরা পালিয়ে যান।

ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, ছিনতাইকারী চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে কাজ শুরু করেছে পুলিশ। ছিনতাই হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

Link copied!