• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

চুরির অভিযোগে ২ শ্রমিককে হত্যা, গ্রেপ্তার ৪


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩, ০৮:৩৬ পিএম
চুরির অভিযোগে ২ শ্রমিককে হত্যা, গ্রেপ্তার ৪

রাজশাহীতে চুরির অভিযোগে রেজাউল করিম (৪৫) ও রাকিবুল ইসলাম (৩৫) নামে দুই শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তাররা হলেন বাড়ির মালিক আব্দুল্লাহ (৩৮), শ্বশুর মাসুম রেজা (৫০), চাচাতো শ্যালক মঈন উদ্দিন রিয়াল (১৯) ও মডার্ন ফুডের ম্যানেজার ইমরান হোসেন (২১)।

এর আগে, বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) নগরীর সপুরা এলাকায় এক বাড়িতে দুই শ্রমিককে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়। এতে ওই দুই শ্রমিকের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নগরীর সপুরা এলাকার বিশাল বিস্কুট ফ্যাক্টরির সামনে আবদুল মালেক হাজির ছেলে মডার্ন ফুড কারখানার মালিক মোহাম্মদ আব্দুল্লার (৩৮) বাড়িতে কয়েকদিন ধরে রাকিবুল ইসলাম ও রেজাউল করিম রাজমিস্ত্রির কাজ করছিলেন।

বৃহস্পতিবার আব্দুল্লার বাড়ি থেকে ১০ লাখ টাকা চুরির অভিযোগে তাদের দু’জনকে বেঁধে রাত ৮টা পর্যন্ত নির্যাতন করা হয়। খবর পেয়ে পুলিশ নির্যাতনের শিকার দুই শ্রমিককে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অবস্থায় অপরজনকে হাসপাতালে ভর্তির পর রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত রাকিবুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চৈতান্নপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও রেজাউল করিম নওগাঁর মান্দা উপজেলার সগুনা গ্রামের আবদুস সামাদের ছেলে।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, এ মামলায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে আরও যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হবে। 

Link copied!