• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নিহত ২


চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩, ১২:২৪ পিএম
ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নিহত ২

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় মাছভর্তি ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন।

সোমবার (২১ আগস্ট) ভোরে উপজেলার হাটবোয়ালিয়া-গাংনী আঞ্চলিক সড়কের সোনালী ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আলমডাঙ্গা উপজেলার গাংনী ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে সাজিদুর রহমান (৫৫) ও শখা মুন্নার ছেলে খাইরুল ইসলাম (৪০)।

আহতরা হলেন আজিজুল হক (৪১), জানু উদ্দিন (৪৫), দিপু (১৯), আব্দুস সামাদ (৩০), আসাদুল (৫৫) ও আনারুল ইসলাম (৫০)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার ভোরে একটি ইজিবাইকে করে আটজন শ্রমিক আলমডাঙ্গার শিবপুর গ্রাম থেকে মেহেরপুর জেলার গাংনী থানার ঝোড়পাড়া গ্রামে কাজে যাচ্ছিলেন। হাটবোয়ালিয়া-গাংনী আঞ্চলিক সড়কের সোনালী ব্যাংকের কাছে পৌঁছালে একটি মাছভর্তি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকে থাকা আট শ্রমিক গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

আহতদের আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল এবং চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও ইজিবাইকটি জব্দ করেছে। ঘটনার পর ট্রাকচালক ও সহকারী পলাতক। নিহত দুই শ্রমিকের মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

Link copied!