• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

মোটরসাইকেলের ধাক্কায় চালক পথচারীসহ নিহত ২


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: জুন ৩, ২০২৩, ০৯:০৫ এএম
মোটরসাইকেলের ধাক্কায় চালক পথচারীসহ নিহত ২

টাঙ্গাইলের ভূঞাপুরে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী ও মোটরসাইকেল চালকসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

শুক্রবার (২ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে ভূঞাপুর-বঙ্গবন্ধু আঞ্চলিক মহাসড়কের উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপাড়া কদমতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের জাবরাজান গ্রামের আফজাল হোসেনের ছেলে মোটরসাইকেল চালক শিশির (৩০) ও ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রুহুলী গ্রামের মৃত জসীম উদ্দিনের ছেলে পথচারী আন্তাজ আলী মণ্ডল (৬৫)। আহত যুবকের নাম ইয়ামিন (২২)। ইয়ামিন অলোয়া ইউনিয়নের গোলাবাড়ী গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে আন্তাজ আলী মণ্ডল রাস্তা পারাপার হলেন। এ সময় মোটরসাইকেলটি এসে তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক, আরোহী ও পথচারী সড়কে ছিটকে পড়েন ও ঘটনাস্থলেই চালক শিশির মারা যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আন্তাজ আলীকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ভূঞাপুর থানার উপপরিদর্শক (এসআই) লিটন মিয়া জানান, মোটরসাইকেল চালক শিশিরের পরিবারের লোকজন খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যায় এবং আন্তাজ আলী মণ্ডলের মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। 

Link copied!