• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রামে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০৮:৫০ এএম
চট্টগ্রামে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২
প্রতীকী ছবি

চট্টগ্রামের পটিয়া উপজেলার খরনা চেয়ারম্যানঘাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দ্রুতগামী যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৯টার দিকে পটিয়ার খরনা চেয়ারম্যান ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চন্দনাইশ উপজেলার বৈলতলী এলাকার আবু বক্কর তাসিফ (১৮) ও কক্সবাজারে ঈদগাহ মধ্যম মাইজ পাড়া এলাকার নুরুল আমিন (২৭)।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বৈলতলী ইউপি চেয়ারম্যান এসএম সায়েম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ শুক্রবার রাত ৯টার দিকে চট্টগ্রাম অভিমুখী দ্রুতগামী মার্সা পরিবহনের বাস নম্বরবিহীন সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

এ সময় অটোরিকশায় থাকা যাত্রীদের মধ্যে চন্দনাইশ উপজেলার বৈলতলীর আবু তৈয়বের ছেলে আবু বক্কর তাসিফ (১৮) ও কক্সবাজারের ঈদগাহ মধ্যম মাইজ পাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে নুরুল আমিন (২৭), বৈলতলীর রাকিব হোসেন (২০), মোহাম্মদ জাবেদ (১৯), মোহাম্মদ সিহাব (২২) ও চকরিয়ার সিএনজি চালক লিটন (৩৫) আহত হন।

আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে চন্দনাইশ বিজিসি ট্রাস্ট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আবু বক্কর তাসিফ ও নুরুল আমিনকে মৃত ঘোষণা করেন। আহত অন্যরা চিকিৎসাধীন অবস্থায় আছে।

চন্দনাইশ থানার পরিদর্শক (তদন্ত) যুযুৎসু যশ চাকমা বলেছেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ২ জনের সুরতহাল রির্পোট তৈরি করেন। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

Link copied!