• ঢাকা
  • শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

প্রতিবন্ধীকে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ২


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২, ০২:৪৯ পিএম
প্রতিবন্ধীকে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ২

নোয়াখালীর বেগমগঞ্জে বুদ্ধিপ্রতিবন্ধী এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় অপহৃত প্রতিবন্ধী যুবককে উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, বেগমগঞ্জের রেজ্জাকপুর মধ্যমনি গ্রামের টিক্কা মিয়া চৌকিদার বাড়ির ইসমাঈল ফকিরের ছেলে মো. জসিম উদ্দিন রাজু (৪৫) ও নোয়াখালী সদরের কাদির হানিফ ইউনিয়নের দরবেশপুর গ্রামের মো. মোস্তফা মিয়ার ছেলে মো. দুলাল (৪৮)।

রোববার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

এর আগে,  শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে বেগমগঞ্জ পৌরসভার কন্ট্রেকটার মসজিদ এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

মাহমুদুল হাসান বলেন, “ভুক্তভোগী খোরশেদ আলম সাগর একজন বুদ্ধিপ্রতিবন্ধী। তার অসহায়ত্বের সুযোগ নিয়ে তাকে অপহরণ করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। র‍্যাবের কাছে ভুক্তভোগী পরিবারের অভিযোগ এবং বেগমগঞ্জ থানায় অপহরণ ও মুক্তিপণ দাবির মামলার সূত্র ধরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব অভিযান পরিচালনা চালিয়ে আসামিদের গ্রেপ্তার ও ভুক্তভোগী সাগরকে উদ্ধার করা হয়।”

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা খোরশেদ আলম সাগরকে অপহরণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

Link copied!