• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে শিশু নিহত


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩, ০৪:৫৭ পিএম
বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে শিশু নিহত

গোপালগঞ্জ সদর উপজেলায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মুসকান নামের ১৪ মাসের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনা আহত হয়েছে আরও তিনজন।

বুধবার (৯ আগস্ট) দুপুরে গোপালগঞ্জ-কোটালীপাড়া আঞ্চলিক সড়কের কাজুলিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন মাইক্রোবাসের ড্রাইভার গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার রাতাইল গ্রামের কাওছার মিয়ার ছেলে তুহিন (৩৫), একই গ্রামের শরিফুলের স্ত্রী বন্যা ও তার ছেলে মাহিন (৪)। নিহত মুসকান আহত বন্যার ছোট মেয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন লিডার আরিফুল হক।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে দুই সন্তানকে নিয়ে মাইক্রোবাসে করে কাশিয়ানি ফিরছিলেন বন্যা। পথে কাজুলিয়া এলাকায় পৌঁছালে মাইক্রোবাসের টায়ার পাংচার হয়ে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত শিশু মুসকান। এ সময় আহত হন মাইক্রোবাসের ড্রাইভারসহ নিহত মুসকানের মা বন্যা ও ভাই মাহিন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠান।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান বলেন, কাজুলিয়ায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ প্রক্রিয়া চলমান।

Link copied!