• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১, ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫
ইউপি নির্বাচন

মেহেরপুরে নৌকা ৩, স্বতন্ত্র ৩


মেহেরপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১, ১০:২৯ এএম
মেহেরপুরে নৌকা ৩, স্বতন্ত্র ৩

মেহেরপুরে নানা অভিযোগের মধ্যে দিয়ে রোববার (২৮ নভেম্বর) শেষ হয়েছে তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই ধাপে মেহেরপুরের ৬ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। 

ভোট গণনা শেষে বেসরকারিভাবে ভোটের ফলাফল ঘোষণা করা হয়েছে। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেনে ২১ জন প্রার্থী। নৌকা পদ নিয়ে বিজয়ী হয়েছেন ৩ জন। অন্যদিকে স্বতন্ত্র হিসেবে জিতেছেন ৩ জন।

মেহেরপুর সদরের ২টি ইউনিয়ন পরিষদের মধ্যে বুড়িপোতা ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীকে জয়লাভ করেছেন মো. শাহজামান তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকে ছিলেন রেজাউল ইসলাম রেজা। সদরের কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকে বিজয়ী হয়েছেন সেলিম রেজা।

অন্যদিকে গাংনী উপজেলায় ৪ ইউনিয়ন পরিষদের মধ্যে ধানখোলা ইউনিয়নে জয়লাভ করেছেন নৌকা প্রার্থী আব্দুর রাজ্জাক। রায়পুর ইউনিয়নে আনারস মার্কা প্রতীকে আব্দুর রবকে হারিয়ে বিজয়ী হয়েছেন নৌকা প্রার্থী গোলাম সাকলায়েন ছেপু। ষোলটাকা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকে আনোয়ার হোসেন পাশা বিজয়ী হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন দেলবার হোসেন। কাজীপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আলম হোসাইন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আবদুল আলিম। 

নির্বাচনী সময়ে বেশ কিছু কেন্দ্রে জাল ভোটের অভিযোগে একটি কেন্দ্রে ভোট গ্রহণ সাময়িকভাবে বন্ধ ছিল। বেশ কিছু কেন্দ্রে জাল ভোট দেওয়াকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটে, এবং কেন্দ্র বিশৃঙ্খলার সৃষ্টি হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

Link copied!