• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়া থেকে পঞ্চগড়ে এক শিশু


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২২, ২০২১, ০৪:১০ পিএম
ব্রাহ্মণবাড়িয়া থেকে পঞ্চগড়ে এক শিশু

ট্রেনেযোগে ব্রাহ্মণবাড়িয়া থেকে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলস্টেশন এলাকায় আসা নিরব (৮) নামে এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ আগস্ট) রাতে স্টেশন এলাকার সিএমবি রাস্তার সামনে কান্না করছিল। তাকে কান্না করতে দেখে পুলিশে খবর দেন মুদির দোকানদার মাসুদ।

শিশুটির বলেছে, সে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার আমতলী চান্দুরা এলাকার আজাদ আলীর ছেলে। মায়ের নাম লায়লা বেগম। দুই ভাই এক বোনের বড় সে। ছোট ভাইয়ের নাম ইসমাইল (৩) ও বোনের নাম দিরা মনি (৫)। চাচার নাম দুলু ও চাচাতো ভাই বোনের নাম মিম ও আকাশ। এছাড়া অন্য কিছু বলতে পারছে না ওই শিশুটি।

মুদির দোকানদার মাসুদ বলেন, শিশুটি শনিবার রাত দশটার পর সিএমবি রাস্তার সামনে কান্না করছিল। দোকান থেকে তার কান্নার আওয়াজ পেয়ে কাছে গিয়ে জানতে পারি সে ট্রেনে করে ব্রাহ্মণবাড়িয়া থেকে পঞ্চগড়ে এসেছে। পরে তাকে বাড়িতে নিয়ে গিয়ে রাতের খাবার দেওয়া হয়। জিজ্ঞেস করলে তার নাম নিরব বলে জানায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়। 

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া পিপএম বলেন, শিশুটির বাবা মাকে ফিরিয়ে পেতে প্রতিটি থানায় মেসেজ দেওয়া হচ্ছে। একই সঙ্গে শিশুটির দেওয়া তথ্যমতে ওই এলাকায় খোঁজ খবর নেওয়া হচ্ছে। আপাতত শিশুটিকে নিরাপদ হেফাজতে রাখা হয়েছে।
 

Link copied!