• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ব্যাংকে চুরি চক্রের ৬ নারী আটক 


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১, ০৬:৩৯ পিএম
ব্যাংকে চুরি চক্রের ৬ নারী আটক 

রাজবাড়ীতে ব্যাংক চোর চক্রের ছয়জন নারীকে আটক করেছে পুলিশ। 

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরের পাঁচতলা মোড়ে অবস্থিত ইসলামি ব্যাংক থেকে তাদের আটক করা হয়।

আটককৃত চোর চক্রের সদস্যরা হলেন নাটোর সদরের নাজমুল শেখের স্ত্রী খাদিজা বেগম (২০), একই এলাকার ইউনুছ মোল্লার স্ত্রী নাছিমা বেগম (৪৫), আনিছ মোল্লার স্ত্রী আদুরি বেগম (১৯), ঝিনাইদহের মন্টু মোল্লার স্ত্রী সুমি বেগম (৪০), চুয়াডাঙ্গার কালুমিয়ার স্ত্রী সফুরা বেগম (৫০) এবং পাংশার বাবুল শেখের স্ত্রী শান্তা বেগম (৩২)। 

রাজবাড়ী ইসলামিক ব্যাংক থেকে জানা যায়, গত ২৯ আগস্ট তারিখে আমজাদ হোসেন নামে এক গ্রাহকের ব্যাংকের ভেতর থেকে ৫০ হাজার টাকা চুরি হয় এবং সোমবার (৬ সেপ্টেম্বর) আবারও জাহেদা বেগম নামে আরেক গ্রাহকের ৪৫ হাজার টাকা চুরি হয়। ব্যাংকের সিসিটিভি ক্যামেরা দেখে ওই ছয় নারীকে সন্দেহ করে আটকে রাখেন ব্যাংক কর্তৃপক্ষ। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে নিয়ে যায়। 

ইসলামি ব্যাংক রাজবাড়ী শাখার ম্যানেজার অপারেশন মো. ফারুক হোসেন বলেন, “দুই দফা চুরি হওয়ায় আমরা সিসি টিভি ক্যামেরা পর্যবেক্ষণ করি। আজকে এই ছয় নারী সদস্যকে আমাদের সন্দেহ হলে তাদের আটকে রেখে পুলিশকে খবর দেই।”

রাজবাড়ী সদর থানার ওসি শাহাদত হোসেন বলেন, “আমরা ব্যাংকে থেকে খবর পেয়ে তাদেরকে আটক করি। সাধারণ জিজ্ঞাসাবাদে তারা চুরির কথা শিকার করেছেন। এরা বড় কোনো চোর চক্রের সদস্য হতে পারেন। এই বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।” 
 

Link copied!